Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

শ্রীবরদী পৌরসভা নির্বাচন: পাল্টাপাল্টি অভিযোগ দুই প্রার্থীর

শেরপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২১, ১১:২০ এএম


 শ্রীবরদী পৌরসভা নির্বাচন: পাল্টাপাল্টি অভিযোগ দুই প্রার্থীর

বৃহস্প্রতিবার (১১ ফেব্রেুয়ারি) বেলা ১২টার শেরপুর শ্রীবরদী পৌরসভা নির্বাচন নিয়ে দুই প্রার্থী পাল্টা-পাল্টি  সংবাদ সম্মেলন করেছে।

এই আসনে ধানের শীষের প্রার্থী মোঃ আব্দুল হাকিম এবং নৌকার প্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী লাল মিয়া। এক অপরের বিরুদ্ধে অভিযোগ তুলে পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন করেন। 

ধানের শীষের প্রার্থীর সাথে ছিলেন শেরপুর বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল এবং নৌকার প্রার্থী আওয়ামী লীগ নেতার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ সালে এবং জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের।

শ্রীবদী বাজারে বিএনপি মেয়র প্রাথী আব্দুল হাকিমের অভিযোগ, ৩ ফেব্রুয়ারি পোড়াগড় বাজারস্থ নৌকা মার্কার নির্বাচনী ক্যাম্পের সামনে নিজেরা নৌকা প্রতীকের তোরন পুড়িয়ে আমাদের ২৪ জন নেতাকর্মীদের নাম উল্লেখ সহ ১০/১৫ জন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এবং সার্বক্ষণিক আমার কর্মীদের হুমকির মধ্যে রেখেছে।

এদিকে নৌকার প্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী লাল দুপুর-২টার সময় তার বাসভবনে সংবাদ সম্মেলনে বলেন, আমার প্রতিদ্বন্দ্বি প্রাথী সাবেক মেয়র মোঃ আব্দুল হাকিম, আমি এবং আমাদের কর্মীদের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করেছেন তা সর্ম্পূণ মিত্যা এবং বানোয়াট। পুলিশ দিয়ে বিএনপি কর্মীদের হয়রানী ধরপাকড় করা হয়েছে এবং করানো হচ্ছে এটা ওমিথ্যা এবং বানোয়াট । 

তিনি বলেন, পুলিশ সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কাউকে গ্রেপ্তার করছে না বলে দাবি করেন। নিয়মিত বিভিন্ন মামলায় কাউকে ধরপাকড় করলেই সেটা বিএনপির কর্মী বলে দাবি করে মিথ্যা কথা ছড়িয়ে আমার নির্বাচনে বাধা সৃষ্টির পায়তার করছেন। 

আমারসংবাদ/এআই