Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রাজনগরে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ

মৌলভীবাজার প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২১, ০২:১৫ পিএম


রাজনগরে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ

মৌলভীবাজারের রাজনগরে উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত হয়েছেন অন্তত ২০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১০৩ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১টার পর থেকে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র সহ রাজনগর উপজেলা পরিষদ এলাকায় জড়ো হন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলা চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা সাহাজান খান এবং ৮ নং মনসুর নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রাজনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত এর মধ্যে সরকারে উন্নয়নমূলক বরাদ্ধ নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। 

এর জের ধরে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র সহ রাজনগর উপজেলা পরিষদ এলাকায় জড়ো হন।

এসময় একপক্ষ অপর পক্ষের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে তারা ইট-পাটকেল নিক্ষেপ সহ দেশীয় অস্ত্র,আগ্নেয়াস্ত্র সহ সংঘর্ষে লিপ্ত হয়। 

এসময় তারেক আহমদ নামের একজন গুলিবৃদ্ধ সহ ২০ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

আমারসংবাদ/এআই