Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

শেরপুর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

শেরপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২১, ০৫:৩৫ এএম


শেরপুর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

শেরপুর সদর এবং শ্রীবরদী পৌরসভা নির্বাচনের বাকী আর মাত্র ৭২ ঘন্টা। এরমধ্যে শেরপুর পৌরসভা নির্বাচন নিয়ে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী প্রভাষক এ.বি.এম মামুনুর রশীদ পলাশ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০ রঘুনাথ বাজার শেরপুর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। এতে লিখিত বক্তব্যে তিনি ১২টি ইশতেহার ঘোষণা করেন।

ড্রেনেজ ব্যবস্থা আধুনিকরণে সর্বাদিক গুরুত্ব প্রদান, বর্জ্য নিষ্কাষণ ও ব্যবস্থাপনা আধুনিকরণ, যানজট নিরশন ও পৌর রাস্থা সংরক্ষণ, পৈারবাসীর গৃহকর সহনীয় ও সরলীকরন, বিরোধ নিষ্পওির বিষয়ে সচ্ছতা, নিরপেক্ষতা ও  নিশ্চিত করনে সর্বাদিক গুরুত্ব প্রদান, যান চলাচলের অযোগ্য পৌরসভার গুরুত্বপৃর্ন্ রাস্তাগুলি লোক দেখানো মেরামত নয়-স্থায়ী নির্মানের ব্যবস্থা গ্রহন; পৌর শ্বশান ও গোরস্থানগুলো সংস্কার করে আধুনিক সুযোগ সুবিদা সম্পন্ন পরিকল্পিত শ্বশান ও গোরস্থান নির্মানের উদ্যোগ গ্রহন, মৃত দেহ বহনের জন্য আলাদা আলাদা যানবাহনের ব্যবস্তা প্রভৃতি ইশতেহারে উল্লেখ্য করেন।

নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকলে ধানের শীষ বিজয় লাভ করবে বলে এসময় আশা প্রকাশ করেন বিএনপিনপ্রার্থী মামুনুর রশিদ। 

এসময় শেরপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহ্বাজ হযরত আলী নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসনের কর্মকর্তাদের বিনিত অনুরোদ জানান। সংবাদ সম্মেলনে শেরপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই