Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

শেরপুর পৌর নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

তপু সরকার হারুন, শেরপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৪, ২০২১, ০৬:৩৫ এএম


শেরপুর পৌর নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর বিভিন্ন কেন্দ্রে শীত উপেক্ষা করেই ভোটারদের সারি দেখা যায়।

শেরপুর পৌরসভায় ৩৫ কেন্দ্রে ভোটগ্রহণ বিকেল ৪ পর্যন্ত চলবে। ৭টি কেন্দ্রে ঘুরে দেখা যায় ভোটারদের ভোট দিতে আগ্রহী বেশী। 

কিন্তু ইভিএমে ভোটগ্রহণ একটু সময় নিলেও সকাল ১১ টায় শেরপুর জিকে পাইলট উচ্চবিদ্যালয়ে গিয়ে দেখা যায়,  ভোটারদের উপস্থিতি অনেক। এখানে ২৮১৭ ভোটের মধ্যে ৮টি বুথে ৬৮৮ ভোট কাস্টিং এবং বেলা ১০টার সময় শেরপুর মেমোরিয়াল হাইস্কুলে ৮টি বুথে ২৯১২ ভোটারের মধ্যে ৫৮৮ ভোট কাস্টিং, কসবা টেকনিক্যাল এন্ড বি এম কলেজ ৪টি বুথে ১৬৯৮ ভোটের মধ্যে সারে ১০ টায় ৫৫৪ ভোট কাষ্ট হয়।

বিভিন্ন কেন্দ্রের মধ্যে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শেরপুরে ৩৫টি কেন্দ্রের ৭৬ হাজার ১৬৩ ভেটারের মধ্যে ৭ মেয়র প্রার্থী ৪৯ জন সাধারণ কাউন্সিলর ও ১৮ সংরক্ষিত মহিলা কাউন্সির প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বলেন, নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, কোন অনিয়ম বরধাস্ত করবে না নির্বাচন কমিশন। ভোটের মাঠে কোনো অনিয়ম দেখলেই নিয়ম অনুযায়ী ব্যবস্থা নিবে কমিশন।

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু করতে শেরপুর পৌরসভায় ৩৫টি ভোট কেন্দ্রের জন্য তিন টিম র‌্যাব, তিন প্লাটুন বিজিবি, পর্যাপ্ত পুলিশ, ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনী মাঠে উপস্থিত রয়েছেন এবং শ্রীবরদী পৌরসভায় ৯টি ভোট কেন্দ্রে ২৪ জন র‌্যাব, ২ প্লাটুন বিজিবি, ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যা ট নির্বাচনী মাঠে উপস্থিত থাকবেন।

আমারসংবাদ/এআই