Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

হরিরামপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি গঠন

মানিকগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৭, ২০২১, ০৬:০০ এএম


হরিরামপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি গঠন

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আব্দুল হাই শিকদারকে (পিয়ারা) আহ্বায়ক ও আবু সা'দাত মো. শাহিনকে সদস্য সচিব করা হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) একজন আহ্বায়ক, ১৩ জন যুগ্ম আহ্বায়ক, একজন সদস্য সচিব ও ২৬ জন সদস্যসহ মোট ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু স্বাক্ষরিত আহ্বায়ক কমিটির সুপারিশ করেন কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন।

কমিটিকে আগামী তিন মাসের মধ্যে সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে। তবে আহ্বায়ক উপজেলা যুবদলের সম্মলেন প্রার্থী হতে পারবেন না বলেও উল্লেখ করা হয়েছে।  

কমিটির ১৩ জন যুগ্ম আহ্বায়ক হলেন- মো. আলতাফ হোসেন, মেহেদী হাসান চৌধুরী হিপু, মো. মহিউদ্দিন খান মঞ্জু, জাহিদুর রহমান তুষার, মো. শামছুল আলম খান মিশুক, আখেজ উদ্দিন আক্কাছ, মো. মিজানুর রহমান মিজান, আলমাস মিয়া, মিরাজ হোসেন রাজ, মাসুম শিকদার, মো. রেজাউল হাসান রতন, মো. কবির হোসেন বুলবুল ও মো. নাসির উদ্দিন।

কমিটির সদস্যরা হলেন- শফিক বিশ্বাস, মো. তারিকুল ইসলাম তারেক, মো. রেজাউল মৃধা, মো. ইমরান, মো. শফিকুল ইসলাম, রোকনুজ্জামান মল্লিক, মো. জাফর আহমেদ, মো. শফিকুল ইসলাম স্বজল, মো. রিপন মৃধা, মো. খোরশেদ আলম, মো. মহর আলী, মো. সিরাজুল ইসলাম, মো. মোতালেব খান, মো. স্বাধীন আহমেদ, মো. ইমতিয়াজ হোসেন টুটুল, মো. হান্নান মোল্লা, মো. কবির হোসেন, মো. আব্দুর রউফ, মো. নাসির উদ্দিন মোল্লা, মো. কাজল মাহমুদ আতোয়ার ও মো. নাজিম উদ্দিন দেওয়ান মিলন।

আমারসংবাদ/এআই