Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

শ্রীমঙ্গলের পতিতা সম্রাজ্ঞী আছমা গ্রেপ্তার

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ১১:৩০ এএম


 শ্রীমঙ্গলের পতিতা সম্রাজ্ঞী আছমা গ্রেপ্তার

নিজ ইচ্ছায় রাজি না থাকলে জোর করে বাধ্য করা নো হত পতিতাবৃত্তিতে। সবাইকে ম্যানেজ করেই চলছিল ব্যবসা। দীর্ঘ দিনের রমরমা ব্যবসায় নাম ডাকও ছিল সারাজেলা জুড়ে। অবশেষে সেই আলোচিত শ্রীমঙ্গলের পতিতা সম্রাজ্ঞী আছমা’কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত পৌনে দশটার দিকে শ্রীমঙ্গল থানা পুলিশ শহরের গুহ রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

এসআই ইউসুফ আলী জানান, গত ১৫ ফেব্রুয়ারী রাতে পতিতাবৃত্তির অভিযোগে পুলিশ শহরের হাউজিং এস্টেট এলাকায় অবস্থিত তার বাসায় অভিযান চালায়। এসময় সেখান থেকে পতিতাবৃত্তির অভিযোগে ২ নারী ও ২ পুরুষ খদ্দেরকে আটক করে তারা। 

এর আগেই সেখান থেকে কৌশলে সটকে পড়তে সক্ষম হয় আছমা। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয় এবং এই মামলার স‚ত্র ধরে বুধবার রাতে আছমা পুলিশের জালে ধরা পরে।

শহরের বিরাহিমপুরের বাসিন্দা সোলায়মান আহমেদ ক্ষোভ প্রকাশ করে বলেন, আছমা দীর্ঘদিন ধরে শ্রীমঙ্গলে পতিতাবৃত্তি করে আসছে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে নারীদের নিয়ে এসে জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করানো হয়। 

এর আগেও কয়েকবার পুলিশের হাতে আটক হলেও ছাড়া পেয়ে আবারো পুরোনো কাজে ফিরে আসে এই নারী। 

হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা রুহেল আহমেদ বলেন, আছমার তার বসত বাড়ি যৌনপল্লী বানিয়ে ফেলার পাশাপাশি বিভিন্ন আবাসিক হোটেল রিসোর্টে নারী সরবরাহ কাজে লিপ্ত। 

অনেকে অভিযোগ করে বলেছেন, দিনের পর দিন আছমার এসব অসামাজিক কর্মকাণ্ডের পেছনে এক শ্রেনীর প্রভাবশালীদের হাত রয়েছে। যারা নিয়মিত মাসহারা নিয়ে আছমাকে এসব অনৈতিক কাজের প্রশয় দিয়ে থাকেন।

আমারসংবাদ/এআই