Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

টুঙ্গিপাড়ায় দুই পাড়ার সংঘর্ষ, সাংবাদিকের বাড়িতে হামলা

ফেব্রুয়ারি ১৯, ২০২১, ০৫:২৫ পিএম


টুঙ্গিপাড়ায় দুই পাড়ার সংঘর্ষ, সাংবাদিকের বাড়িতে হামলা

গোপালগঞ্জ টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী মধ্যপাড়া ও পাটগাতী সরদারপাড়ার মধ্যে সংঘর্ষের ঘটনায় দৈনিক আমার সংবাদের বশেমুরবিপ্রবি প্রতিনিধি (সাংবাদিক) নাইমুল ইসলাম কল্লোলের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, পাটগাতী মধ্য পাড়ায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে একটি সালিশী বৈঠক বসে। এতে পাটগাতী সর্দার পাড়ার পৌর কাউন্সিলর চাঁন মিয়া ও গ্রাম্য মাতবর সুলতান মিয়ার রায় মেনে নেননি মধ্যপাড়ার লোকজন।
 
পরে উক্ত রায়কে কেন্দ্র করে দুই গ্রামের লোকজনের কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পাড়ার লোকজন মাইকিং করে সংঘর্ষের আহ্বান জানায়। পরে দেশীয় অস্ত্র নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়লে ২ ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে ৪/৫ আহত হয় এবং আনুমানিক অর্ধশত ঘর ভাঙচুর করে দুপক্ষের লোকজন।

খবর পেয়ে টুঙ্গিপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনার প্রেক্ষিতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা পরিস্থিতি বিরাজ করছে।

সরেজমিনে দেখা যায়, বাস স্ট্যান্ড এর আশেপাশের সকল সড়কে হামলায় ব্যবহৃত ইট পাথরের স্তূপ পড়ে আছে।

এই প্রসঙ্গে সাংবাদিক নাইমুল ইসলাম কল্লোল জানান, আমার বাড়ি টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা গ্রামে, পাটগাতী গ্রামে আমরা নতুন বাড়ি করেছি। আমার বাড়িতে কেন এই হামলা তা বোধগম্য নয়। এ ঘটনায় আমি এবং আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।

এদিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত ১১ টা) টুঙ্গিপাড়া বাস স্ট্যান্ডে ও এর আশপাশের প্রত্যেকটি মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে।

আমারসংবাদ/জেডআই