Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো সামাজিক সংগঠন আলোকিত ধর্মশুর

ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৯:২৫ এএম


ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো সামাজিক সংগঠন আলোকিত ধর্মশুর

অন্যান্য বছরের মত 'আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি' আমি কি ভুলিতে পারি গানের সঙ্গে তাল মিলিয়ে চলা প্রভাত ফেরির দেখা মেলেনি এবার কেরানীগঞ্জে। করোনার জন্য এ বছর ছিল না তেমন প্রভাত ফেরির আয়োজন।

তবে সীমিত আকারে ব্যক্তি উদ্যোগে কিছু সংগঠনের ন্যায় কেরানীগঞ্জের রোহিতপুরে প্রভাত ফেরি শেষে শহীদ মিনারে ফুল দিয়ে ৫২ এর ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন আলোকিত ধর্মশুর।

২১ ফেব্রুয়ারি ভোরে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে একটি র‍্যালি ধর্মশুর হয়ে রোহিতপুর বাজার প্রদক্ষিণ শেষে রোহিতপুর উচ্চবিদ্যালয়ের শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন-সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ এডভোকেট আব্দুল কাইয়ুম, সহ- সভাপতি সাংবাদিক মিয়া আব্দুল হান্নান, মোঃ গোলাম মোস্তফা, এডভোকেট আতিকুল ইসলাম, মোঃ বাবুল শাহরিয়ার, মোঃ ইকবাল হোসেন, সাধারন সম্পাদক এ‍ডভোকেট সিদ্দিকুর রহমান, যুগ্মসাধারন সমপাদক এডভোকেট মাসুদ রানা, সাংগঠনিক সমপাদক মোক্তার হোসেন জীবন মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী,  অর্থ সম্পাদক মোঃ মোশারফ হোসেন,  ধর্ম সম্পাদক মোঃ মৃদুল,  সদস্য নাজমুল হোসেন, রাজ‍ু, অর্নবসহ অনেকে।

পরে সংগঠনের সভাপতি তার সংক্ষিপ্ত বক্তব্যে দেশ গঠনে ভাষা শহীদদের অবদানের কথা তুলে ধরেন এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।

আমারসংবাদ/এআই