Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, প্রাণহানি ৫

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:৩০ এএম


সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, প্রাণহানি ৫

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকার মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। এছাড়া হাসপাতাল নেয়ার পথে মৃত্যু হয়েছে আরও একজনের। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১৪ জন। 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসাদ্দেক হোসেন ঘটনাস্থল থেকে আমার সংবাদকে জানান, ময়মনসিংহ গামী বাসের সাথে উত্তরবঙ্গ গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন মারা গেছেন। এছাড়া হাসপাতাল নেয়ার পথে মৃত্যু হয়েছে আরও একজনের। আহত কয়েকজনকে হাসাপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

দূর্ঘটনায় নিহত ৫জনের মধ্যে ৩ জনের নাম পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন, বগুড়ার শাজাহানপুর থানার এলাকার মৃতঃ মোকসেদ আলীর ছেলে মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান (৭০), সিরাজগঞ্জের বেলকুচি থানার তামাই গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ হান্নান (৬০), ও বগুড়ার শেরপুর উপজেলার বেতগাড়ী এলাকার ধীরেনের ছেলে বিমল কুমার (৪৫)।

বিষয়টি হাসপাতাল থেকে আমার সংবাদকে নিশ্চিত করেছেন শহরের ২নং পুলিশ ফাড়ির সহকারী উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম। 

বাসের প্রত্যক্ষদর্শী যাত্রী মোঃ শরিফুল ইসলাম আমার সংবাদকে ঘটনার বিবরণে বলেন, উত্তরবঙ্গী গামী একটি ট্রাক অন্য গাড়িকে ওভারটেক করে বামে চাপাছিল এবং ময়মনসিংহ গামী যুগান্তর বাসটিও সেই মুহুর্তে আরেকটি গাড়িকে ওভারটেক করে সাইড পাওয়ার আগেই মুখোমুখি সংঘর্ষ হয়।

সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মোঃ শামীম হোসেন আমার সংবাদকে জানান, দূর্ঘটনায় ৫জন নিহত ও আরও প্রায় ১৩-১৪ জন আহত হয়েছেন। তবে আহতরা আশঙ্কামুক্ত। 

সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) মোঃ ফরিদুল ইসলাম আমার সংবাদকে ৫জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় আরও ১৪জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজন অর্থোপিডিক্স বিভাগে আছেন ও বাকিরা মেডিসিন ওয়ার্ডে আছেন। তাদের মধ্যে একজন গুরুতর হলেও আশঙ্কামুক্ত।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বাহাউদ্দিন ফারুকী আমার সংবাদকে জানান, ময়মনসিংহ গামী যুগান্তর পরিবহনের একটি বাসের সাথে উত্তরবঙ্গগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত হন। নিহতের মধ্যে ৩জনের নাম পরিচয় পাওয়া গেছে। আহতরা সদর হাসপাতালে ভর্তি আছেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসাদ্দেক হোসেন ঘটনাস্থল থেকে আমার সংবাদকে জানান, ময়মনসিংহ গামী বাসের সাথে উত্তরবঙ্গ গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন মারা গেছেন। এছাড়া হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন আরও একজন। 

এদিকে গুরুতর আহত কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

আমারসংবাদ/জেডআই