Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: নিখিল

মতলব দক্ষিণ প্রতিনিধি (চাঁদপুর)

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০২:২৫ পিএম


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল বলেছেন, আগামী ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব আওলাদ হোসেন লিটনকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করে যুবলীগ ঘরে ফিরবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মতলব নিউ হোস্টেল মাঠে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে আয়োজিত মতলব পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনের নৌকা মার্কার সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

তিনি বলেন, মেয়র আওলাদ হোসেন লিটন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস চলাকালীন সময়ে নিজের জীবন বাজি রেখে পৌরবাসীর জন্য কাজ করেছেন। আগামী দিনে মতলব পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তর করতে আওলাদ হোসেন লিটনের কোন বিকল্প নেই। এসময় যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য অনুরোধ করেন তিনি। 

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী লিটনের নৌকা মার্কার গণজোয়ার দেখে বিএনপি মনোনীত প্রার্থী এনামুল হক বাদল জঙ্গী সংগঠন বিএনপি থেকে গত ২২ ফেব্রুয়ারি সাংবাদিক সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। সেজন্য বাদলকে ধন্যবাদ জানান তিনি। 

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্ব আওলাদ হোসেন লিটন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মোঃ মামুনুর রশীদ, মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ জসিম উদ্দিন মাতাব্বর, মোঃ শাহাদাৎ হোসাইন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মোঃ জহির উদ্দিন খসরু, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা আক্তার, ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবলু, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাইনুদ্দিন রানা। 

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক চন্দন সাহা ও পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগর সরকার, সাধারন সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ভিপি আতাউর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবর, যুগ্ম আহবায়ক কাউন্সিলর আকতার মাঝি, মোঃ মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বাদল নন্দী, উত্তম ঘোষ, আল এমরান চৌধুরী, দেওয়ান মোঃ পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম, পৌর যুবলীগের সহ-সভাপতি রিপন পাটোয়ারী, যুবলীগনেতা টুটুল পাটোয়ারীসহ অন্যান্য নেতৃবৃন্দ। 


আমারসংবাদ/এমএ