Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

উন্নয়ন-অগ্রযাত্রায় নৌকার বিকল্প নেই

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৮:১০ পিএম


উন্নয়ন-অগ্রযাত্রায় নৌকার বিকল্প নেই
  • আধুনিক পৌরসভার জন্য নৌকাকে বিজয়ী করুন

           জাহাঙ্গীর কবীর নানক, প্রেসিডিয়াম সদস্য, আওয়ামী লীগ

  • নৌকায় ভোট দিয়ে মানুষ ভাতের অধিকার পেয়েছে

           সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, আওয়ামী লীগ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল। আর এই উন্নয়ন ধরে রাখতে নৌকার কোনো বিকল্প নেই। তাই দেশের  সকল পৌরসভাগুলো আধুনিক করার জন্য নৌকাকে বিজয়ী করুন। গতকাল সন্ধ্যায় শহরতলীর উমেদনগরে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী আতাউর রহমান সেলিমের প্রচারণায় অংশ নিয়ে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরীর সভাপতিত্বে কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ আজাদ ডন প্রমুখ।  জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সময়ে হবিগঞ্জের উন্নয়নের জন্য মেডিকেল কলেজ, কৃষি বিশব্বিদ্যালয়, আধুনিক স্টেডিয়ামসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। তাই এবারের নির্বাচনে আপনাদের এই পৌরসভার উন্নয়নেরজন্য নৌকা মার্কার প্রতিনিধিকে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন, হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য একমাত্র যোগ্য প্রার্থী হচ্ছেন নৌকা মার্কার প্রতিনিধি আতাউর রহমান সেলিম। তাই আধুনিক পৌর সভার জন্য আতাউর রহমান সেলিমকে ২৮ ফেব্রুয়ারি ব্যালেটের মাধ্যমে বিজয়ী করার আহবান জানান।

ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। নৌকায় ভোট দিয়ে গণতন্ত্র ও ভোট এবং ভাতের অধিকার পেয়েছে। বর্তমান সরকার টানা এক যুগ ক্ষমতায় আছে বলেই দেশের সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে। স্থানীয় পর্যায়ে সমভাবে উন্নয়ন পৌঁছে দিতে ক্ষমতাসীন দলের জনপ্রতিনিধি দরকার। তাহলে উন্নয়নটা ভাল হয়। কাজেই উন্নয়নের প্রতীক, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় আতাউর রহমান সেলিমকে ভোট দিয়ে বিজয়ী করুন। তিনি বলেন, আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকবে। কোন রকম বিভেদ ও অনৈক্য যেন আমাদের ভেতরে ফাটল সৃষ্টি করতে না পারে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে দেশ এগিয়ে যাবে। নেত্রীর হাত শক্তিশালী হবে।

আমারসংবাদ/জেআই