Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

হালুয়াঘাটে কালের কন্ঠ পত্রিকা পুড়িয়ে বিক্ষোভ

হালুয়াঘাট প্রতিনিধি (ময়মনসিংহ)

ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০১:৪০ পিএম


হালুয়াঘাটে কালের কন্ঠ পত্রিকা পুড়িয়ে বিক্ষোভ

ময়মনসিংহ-১ ( হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও ত্রাণ, দুর্যোগ, যুব ও ক্রীড়া মন্ত্রানালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটি এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য জুয়েল আরেং কে জড়িয়ে ২৩ ফেব্রুয়ারি দৈনিক কালের কন্ঠের প্রথম পাতায় “কয়লা-পাথরের ফাঁকিতে আ.লীগ বিএনপি দোস্তি” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে পৌর শহরের জয়িতা মার্কেট চত্বরে যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন এর সভাপতিত্বে হালুয়াঘাট আওয়ামী যুবলীগের আয়োজনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়। এ সময় বেশ কিছু কালের কন্ঠ পত্রিকা আগুনে পুড়িয়ে প্রতিবাদ জানাননো হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যানর মাহমুদুল হক সায়েম, ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ মোরশেদ আনোয়ার খোকন, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান, প্রয়াত সাবেক সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিব আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম সুরুজ মিয়া, মোঃ আবু নেছার সরকার, হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ আলম সহ বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।

আয়োজিত প্রতিবাদ সভায় বক্তাগণ বলেন, হালুয়াঘাটে বিভিন্ন সামাজিক উন্নয়নের অংশীদার হয়ে ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং নিরলসভাবে কাজ করে আসছে। একটি কুচক্রী মহল উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সংসদ সদস্য  জুয়েল আরেংকে জড়িয়ে যে সমস্ত তথ্য প্রকাশ করা হয়েছে তা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। 


আমারসংবাদ/এমএ