Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

নাজিরপুরে নির্মানাধীন মসজিদের পাইলিংয়ের স্তম্ভ পড়ে নিহত ১, আহত ২

নাজিরপুর প্রতিনিধি (পিরোজপুর)

ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০২:১০ পিএম


নাজিরপুরে নির্মানাধীন মসজিদের পাইলিংয়ের স্তম্ভ পড়ে নিহত ১, আহত ২

পিরোজপুরের নাজিরপুরে নির্মানাধীন মডেল মসজিদের পাইলিংয়ের স্তম্ভের তার ছিড়ে এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই জন। 

বুধাবর (২৪ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার ষ্টেডিয়ামের পূর্বপাশের উপজেলা মডেল মসজিদ নির্মান কাজের সময় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শ্রমিক তরিকুল ইসলাম মল্লিক (৪০) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের সরোয়ার হোসেন মল্লিকের ছেলে। আহত মো. হাফিজুর রহমান শেখ (২৫) একই গ্রামের সৈয়দ আলী শেখের ও মিরাজুল ইসলাম শেখ (৩০) ওই গ্রামের লতিফ শেখের ছেলে। আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

ওই নির্মানকাজে থাকা প্রত্যক্ষদর্শী শ্রমিক মনির হোসেন জানান, ওই সময় তারা ৭/৮ জন শ্রমিক সেখানে কাজ করছিলেন। এ সময় হঠাৎ পাইলিং-এর কাজে ব্যবহৃত স্তম্ভের টানা দেয়া একটি তার ছিড়ে যায়। এতে স্তম্ভটি পূর্বপাশে পড়ে যায়। এসময় ওই স্তম্ভের উপরে কাজে থাকা শ্রমিক তরিকুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাকালে তার মৃত্যু হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার এ. এইচ.এম মোস্তফা কায়সার জানান, তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হলে সামান্য কিছু সময় পড়েই তার মৃত্যু হয়। আহত আপর দুই জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আমারসংবাদ/এমএ