Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

‘মানুষের ভাগ্যোন্নয়নে নৌকার বিকল্প নেই’

ফরিদপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:২৫ পিএম


‘মানুষের ভাগ্যোন্নয়নে নৌকার বিকল্প নেই’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান বলেছেন, দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীদের ভোট দিন। মনে রাখবেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতিক, শেখ হাসিনার প্রতিক, উন্নয়নের প্রতিক।  

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ফরিদপুরের মধুখালি উপজেলার কামারখালী বাজার অনুষ্ঠিত জনসভায়ন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মধুখালি উপজেলা পরিষদের উপনির্বাচনের প্রচারণায় তিনি অংশ গ্রহণ করেন। 

প্রধান অতিথির বক্তব্যে আবদুর রহমান বলেন, বিগত সময়ে আমি এমপি থাকাকালীন সময়ে মধুখালি উপজেলার অন্ধকার জনপদকে বিদ্যুতের আলোয় আলোকিত করেছি। রাস্তাঘাট, মসজিদ মন্দির, স্কুল-কলেজ সর্বত্র উন্নয়ন করেছি। এখন আমি এমপি নেই, তা তে কি! প্রধানমন্ত্রীর সহোযোগিতায় আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালি এই তিন উপজেলাকে মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। 

মধুখালী উপজেলাবাসীর কাছে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শহিদুল ইসলামকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা তাকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। আর এই এলাকার উন্নয়নের দায়িত্ব শেখ হাসিনার। 

মধুখালী উপজেলা যুবলীগনেতা আরমান বাবুর উপস্থাপনায় মধুখালি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

আমারসংবাদ/জেডআই