Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

টুঙ্গিপাড়ায় গণধর্ষণের প্রধান আসামির আত্মসমর্পণ

ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৯:১৫ এএম


টুঙ্গিপাড়ায় গণধর্ষণের প্রধান আসামির আত্মসমর্পণ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আলোচিত স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত আসামি মিতুল মল্লিক (২২) আদালতে আত্মসমর্পণ করেছে। 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিতুল আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। পরে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

 টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম আমার সংবাদকে জানান, ‘আমরা আসামি ধরতে দেশের বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে ছিলাম, নিরুপায় হয়ে আসামি আদালতে আত্মসমর্পণ করেছে। আমরা বিজ্ঞ আদালতের কাছে রিমান্ডের দাবি জানাবো।’

এদিকে স্কুল ছাত্রীর বাবা মামলার বাদী বলেন, ‘এ মামলার প্রধান আসামি গ্রেপ্তার হওয়ায় আমি সন্তুষ্টি প্রকাশ করছি। আশা করি অতি দ্রুত মামলার অন্য দুই আসামিকেও গ্রেপ্তার করা হবে।’

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি স্কুল ছাত্রীকে চেতনা নাশক দিয়ে ধর্ষণ করে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের গওহরডাঙ্গা গ্রামের আনোয়ার মল্লিকের ছেলে মিতুল মল্লিক (২২) তাকে এ সময় সহযোগিতা করে মিতুলের বন্ধু উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শ্রীরামকান্দি গ্রামের শেখ শুকুর আলী শেখের ছেলে রাজিব শেখ (২৩) ও টুঙ্গিপাড়া গ্রামের আনোয়ার উদ্দিন খানের ছেলে রসুল খান (২১)।

গত ২০ ফেব্রুয়ারি টুঙ্গিপাড়া থানায় মেয়েটির বাবা বাদী হয়ে ৩ জনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন। রাজনৈতিক আবরণে ধামাচাপা দেয়ার চেষ্টা চললে ২২ ফেব্রুয়ারি তার সহপাঠী সহ ‌সর্বস্তরের সাধারণ মানুষ মানববন্ধন করতে রাস্তায় নেমে আসেন।

প্রধান আসামি পুলিশ হেফাজতে আশায় স্বস্তি প্রকাশ করেছেন এলাকাবাসী।

আমারসংবাদ/কেএস