Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মনোহরদীতে দৈনিক আমার সংবাদের বর্ষপূতি পালন

মোঃইমাম হোসেনরিপন, মনোহরদী (নরসিংদী)

ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৫:৩৫ এএম


মনোহরদীতে দৈনিক আমার সংবাদের বর্ষপূতি পালন

নরসিংদীর মনোহরদীতে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার বর্ষপূতি পালিত হয়েছে। দৈনিক আমার সংবাদের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে 

শনিবার ( ২৭ ফেব্রুয়ারি) সন্ধা ৭টায় মনোহরদী ক্যাফে গার্ডেন রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে দৈনিক আমার সংবাদ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-মনোহরদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনূর রশিদ সুজন। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন-নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেছ মন্টি।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়া শীষ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানারুবী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রহিম, উপজেলা আওয়ামী লীগের স্থাস্থ্য ও জণসংখ্যা বিষয়ক সম্পাদক আঃখালেক ভূঁঞা, দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আনোয়ার কামাল, নিরাপদ সড়ক চাই মনোহরদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সঞ্জনরায়, উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃআনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে মনোহরদী পৌরসভার মেয়র আমিনূর রশিদ সুজন বলেন, খুব সহসায় বাংলাদেশের সংবাদ জগতে অন্যতম প্রচারমুখি হয়ে উঠেছে দৈনিক আমার সংবাদ। আমি এর সমৃদ্ধি কামনা করি। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন দৈনিক আমার সংবাদ মনোহরদী উপজেলা প্রতিনিধি মোঃইমাম হোসেন রিপন। 

আমারসংবাদ/এআই