Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

হাতিয়ায় ব্রিক ফিল্ডের মাঝীর মারধরে শ্রমিক নিহত

ছাইফুল ইসলাম, হাতিয়া

ফেব্রুয়ারি ২৮, ২০২১, ১২:২৫ পিএম


হাতিয়ায় ব্রিক ফিল্ডের মাঝীর মারধরে শ্রমিক নিহত

নোয়াখালীর হাতিয়া ব্রিক ফিল্ডের মাঝীর মারধরে ১ শ্রমিকের মৃত‍্যু হয়েছে। উপজেলার ১নং হরণী ইউনিয়নের শরীয়তপুর নিবাসী মোঃ কালাম সর্দ্দারের ছেলে, গত চার মাস পুর্বে ব্রিক ফিল্ডের মাঝী মোঃ দিদার (৩৫) এর সহিত চুক্তি বদ্ধ হয়ে একই ইউনিয়নের দক্ষিণ আজিম নগর নিবাসী মৃত হুদু মিয়ার ছেলে মোঃ আঃ মানিক (৩৫) চট্টগ্রামে দক্ষিণ রাঙ্গুনিয়া সৌরভ ভাটা এলাকায় শাহজাহান বাবুর ফিল্ডে কাজ করতে যায়। 

গত বৃহস্পতিবার বিশেষ কাজ থাকায় আঃ মানিক বাড়িতে আসার জন্য দিদার মাঝীকে বলেন, কিন্তু মাঝি ছুটি না দেওয়াই উভয়ের মধ‍্যে এ নিয়ে বাক বিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে দিদার মাঝী শ্রমিক আঃ মানিক কে বৃহস্পতিবার গভীর রাতে প্রচন্ড মারধর করলে সে অসুস্থ হয়ে যায়। পরে দিন শুক্রবার তার ভাই মোঃ আলমগীর আহত ভাই আঃ হানিফকে নিয়ে চট্রগ্রাম ভেডিকেল হাসপাতালে নেওয়ার পথে শনিবার সকাল সাত টায় মৃত্যু হয়। পরে মৃত আঃ হানিফের  লাশ এ্যাম্বুলেন্স করে তার বড় ভাই আলমগীর দক্ষিণ আজিমপুর নিজ বাড়িতে নিয়ে আসেন। পরে বিষয়টি মাইন উদ্দিন বাজার পুলিশ ক্যাম্পে জানালে লাশ ময়না তদন্তের জন‍্য নিয়ে যাওয়া হয়। 

মাইনুদ্দিন বাজার পুলিশ ক‍্যাম্পের এস আই ওয়ারেছ জানান, বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি সাপ্তাহিক অগ্রযাত্রা নোয়াখালী জেলা প্রতিনিধি মোঃ আজিজ সূত্রে জানা গেছে।

আমারসংবাদ/কেএস