Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ত্রিশালে কাপড়ে মোড়ানো ঘর এখন পাকাঘরে রূপান্তিত, পরিদর্শনে ইউএনও

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৩:৩০ পিএম


ত্রিশালে কাপড়ে মোড়ানো ঘর এখন পাকাঘরে রূপান্তিত, পরিদর্শনে ইউএনও

ময়মনসিংহের ত্রিশালের সদর ইউনিয়নের বৃদ্ধ নোমান আলী প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পাচ্ছেন। ঘর পেয়ে খুশিতে আত্মহারা বৃদ্ধ নোমান আলীর পরিবার।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকালে ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন ত্রিশাল উপজেলা নিবার্হী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। এ সময় তিনি কাজের মান ও নোমান দম্পতির খোঁজ-খবর নেন।

এর আগে অসহায় নোমান দম্পতির ঘর না থাকার বিষয়টি জানা ছিল না ত্রিশাল উপজেলা প্রশাসনের। অতিসম্প্রতি ঘরের জীর্ণশীর্ণ অবস্থা আর অসহায়ত্বের নানা দিক তুলে ধরে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর পেয়ে ইউএনও ছুটে যান বৃদ্ধ নোমান আলীর বাড়িতে।

ওই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদেরকে একটি নতুন ঘর দেওয়ার কথা জানান। ইতোমধ্যে তাদের ঘরের কাজ দ্রুত গতিতে চলছে। পুনরায় কাজের মান ও অসহায় পরিবারের খোঁজ নিতে ছুটে যান তাদের বাড়িত উপজেলা নির্বাহী কর্মকর্তা। অবশেষে নোমান দম্পতি চোখে স্বপ্ন নিয়ে দিন গুনছে, কবে শেষ হবে তাদের স্বপ্নের ঘরের কাজ।

নিশ্চিন্তে দিন কিংবা রাত ও বৃষ্টির পানি আর পড়বে না শরীরে। তাদের স্বপ্নের বাস্তবায়ন এখন আর বেশি দূরে নয়। সবকিছু ঠিক থাকলে অচিরেই ঘরের কাজ শেষ হওয়ার কথা রয়েছে।

আমারসংবাদ/কেএস