Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

জগদলে নৌকার মনোনয়নপ্রত্যাশী জিল্লুর রহমান

মিরাজ আহম্মেদ, মাগুরা

মার্চ ১, ২০২১, ০৫:৫০ এএম


জগদলে নৌকার মনোনয়নপ্রত্যাশী জিল্লুর রহমান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা ৮ নং জগদল ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জিল্লুর রহমান। জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোলাম সরোয়ার বিশ্বাসের ছেলে তিনি।

ছাত্রজীবনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। পরবর্তীতে জিল্লুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক উপপ্রচার সম্পাদক হন। বর্তমান মাগুরা জগদল ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচিত সাধারণ সম্পাদক। 

ইউনিয়ন আওয়ামী লীগের ত্যাগী এই নেতা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নৌকার মনোনয়ন নিয়ে জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচনে লড়তে চান। 
 
তিনি উন্নয়নের জয়ধ্বনী বজায় রাখতে প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন উপহার চান। এবং সেই সঙ্গে তিনি ৮ নং জগদাল ইউনিয়ন পরিষদের সকলের সহায়তা কামনা করেন। 

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে 'গ্রাম হবে শহর' স্বপ্নপূরণে কাজ করতে চান ত্যাগী এই জগদল ইউনিয়ন নেতা। 

এ লক্ষে তিনি জগদাল ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামেগঞ্জে চষে বেড়াচ্ছেন ও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। 

জগদল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম বলেন, আসন্ন জগদল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নিজেও একজন পদপ্রার্থী দল যদি আমাকে মনোনয়ন না দেয় তাহলে আমি আমার ইউনিয়ন সেক্রেটারি জিল্লুর রহমানকে সমর্থন দিচ্ছি।

এছাড়া শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসাবে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।  

চেয়ারম্যান প্রার্থী মোঃ জিল্লুর রহমান আমার সংবাদকে জানান, ‘মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি কাজ করতে চাই। 

এছাড়া সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে বাংলাদেশের মমতাময়ী মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া ও সহযোগীতা কামনা করছি’।

তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় জগদাল ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান। 

আমারসংবাদ/এআই