Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরে চুরির মামলায় গ্রেপ্তার ২

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মার্চ ২, ২০২১, ০৯:৫০ এএম


হরিরামপুরে চুরির মামলায় গ্রেপ্তার ২

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় চুরির ঘটনায় দায়েরকৃত মামলায় চুরি যাওয়া স্বর্ণালংকার বিক্রির টাকা ও মোবাইল উদ্ধারসহ রংপুর ও গাইবান্ধা থেকে দুই আসামিকে গ্রেপ্তার করেছে হরিরামপুর থানা পুলিশ।

গত রোববার (২৮ ফেব্রুয়ারি) হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরীর নির্দেশে পুলিশ পরিদর্শক মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করে গতকাল তাদের হরিরামপুরে নিয়ে আসা হয়। আজ মঙ্গলবার (২ মার্চ) তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোপালপুর নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল ফকির শেখের ছেলে মো. মনোয়ার হোসেন বাদল (২৬) ও রংপুরের বদরগঞ্জ উপজেলার রুস্তমাবাদ আদর্শগ্রামের মো. মোকবুল হোসেন ওরফে চোরা মোকবুলের ছেলে মনোয়ার হোসেন (৩৪)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ ডিসেম্বর হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের গোয়ালবাগ গ্রামের মো. নাজিম উদ্দিন তার বাড়িতে নতুন বিল্ডিং নির্মাণ কাজের জন্য আসামিদ্বয়কে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে নিয়ে আসে। দুই দিন কাজ করার পর ১৯ ডিসেম্বর দিবাগত রাতে নাজিম উদ্দিন ও তার ছেলে রকিবুল হাসান (জুয়েল) এর রাতের খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে অজ্ঞান করে আট ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ পাঁচ হাজার টাকা এবং দুইটি মোবাইল ফোন চুরি করে পালিয়ে যায়। পরদিন সকালে বাড়ির কাজের মেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ডাক্তার এনে তাদের জ্ঞান ফেরায়।

এ ঘটনায় মো. নাজিম উদ্দিন বাদী হয়ে গত ২ ফেব্রুয়ারি হরিরামপুর থানায় দুইজনকে আসামি করে চুরির মামলা দায়ের করে। মামলা নং-০১। 

এ ব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুঈদ চৌধুরী বলেন, আসামিরা ছদ্মনাম ব্যবহার করে ঐ বাড়িতে কাজ করতে আসে। মোবাইল নম্বরের সূত্র ধরে প্রযুক্তির সহায়তায় রংপুর থেকে আমাদের একটি টিম প্রথমে এক আসামিকে গ্রেপ্তার করে। তার ছবি মামলার বাদীকে দেখালে তিনি আসামিকে সনাক্ত করেন। পরে ওই আসামির মাধ্যমে স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় গাইবান্ধা থেকে আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়। আসামিরা ঘটনা শিকার করেছে। তাদের কাছে থেকে চুরির স্বর্ণালংকার বিক্রির টাকা এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস