Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কেরানীগঞ্জে আ.লীগ নেতা সাহার বাড়িতে ডাকাতি

কেরানীগঞ্জ প্রতিনিধি

মার্চ ৪, ২০২১, ১২:৩০ পিএম


কেরানীগঞ্জে আ.লীগ নেতা সাহার বাড়িতে ডাকাতি

রাজধানী ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন দক্ষিণ রামেরকান্দা এলাকায় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শেখ শাহবুদ্দিন শাহার বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।  

বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ৩:১৫ মিনিট থেকে ৪ টা পর্যন্ত এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল বাড়ির লোকদের দেশীয় অস্রের মুখে জিম্মি করে প্রায় ৩৫ ভরি স্বর্ণালংকার, নগদ ১১ লক্ষ টাকা, ৩০০ ডলার ও দুটি দামী ঘড়ি নিয়ে যায় বলে জানায় বাড়ির মালিকের স্ত্রী।

বাড়ির মালিকের ছেলে আশিক আনাম শুভ জানান, রাত ৩:১৫ মিনিটের দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল দোতালা বিল্ডিংয়ের পিছনের গ্রীল কেটে ভবনে প্রবেশ করে। পরে আমার বোন ইশনিতার রুম খোলা থাকায় প্রথমে তার রুমে প্রবেশ করে তাকে জিম্মি করে একে একে আব্বু আম্মুর রুমে অতঃপর আমার রুমে প্রবেশ করে আমার এবং আম্মুর হাত-পা ও মুখ বেধে আলমারি থেকে ১১ লক্ষ টাকা, ৩০০ ডলার, আমার বিয়ের, মা, খালা এবং বোনের মোট ৩৫ ভরি স্বর্ণ নিয়ে যায়। ডাকাতি কালে তারা আমাদের কোন কোন শারীরিক আঘাত করেনি। 

বীর মুক্তিযোদ্ধা শাশাহবুদ্দিন শাহা ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সদস্য ও কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদে রয়েছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, আমরা সকাল থেকে বিষয়টি পর্যবেক্ষণ করছি। এখনো আমাদের ফোর্স ঘটনাস্থলে রয়েছে। পুলিশের কয়েকটি ইউনিট বিষয়টি তদন্ত করছে। এ বিষয়ে একটি মামলা পক্রিয়াধীন রয়েছে।

আমারসংবাদ/কেএস