Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রী নিবাস চালু

শেরপুর  প্রতিনিধি

মার্চ ৪, ২০২১, ০২:৫৫ পিএম


শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রী নিবাস চালু

শেরপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে ফেরদৌস জাহান ছাত্রী হোস্টেলের নাম ফলক উন্মোচন করা হলো। 

বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় শেরপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের তিন তলা ভবনটি ফেরদৌস জাহান ছাত্রী হোস্টেল নামে ফলক উন্মোচন করেন শেরপুরের জেলা প্রশাসক আনারকলি মাহবুব এবং শেরপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন। 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মো: রেজুয়ান,ও সাবেক প্রধান শিক্ষক জীবন কৃষ্ণ বসু।ফেরদৌস জাহান এর জামাতা বাংলাদেশ প্রতিদিনের চীফ নিউজ রিপোর্টার মোঃ মঞ্জরুল ইসলাম সহ তিন জামাতা ও তিন মেয়ে ও আত্বীয়স্বজনসহ অনেকে।

পরে বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষিকা এ্যানি সুরাইয়া মিলোজ’র সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক জনাব আনার কলি মাহবুব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন (মেয়র শেরপুর পৌরসভা)।

উপস্থিত ছিলেন, সাংবাদিক সঞ্চিব চন্দ্র বিল্টু, এড ভোকেট আব্দুর রহিম বাদল, আদিল মামুদ উজ্জল, মাসুদ হাছান বাদল, আব্দুর রফিক মজিদ, তপু সরকার হারুন, ইমরান হোসেন রাব্বি জুবাইদুল ইসলাম ও সাবেক শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি তাপস কুমার সাহা এবং অত্র বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ।

খোঁজ নিয়ে নিয়ে জানা যায়, এই ছাত্রী নিবাসটি প্রায় ১৫ বছর আগে নির্মান হলেও স্কুল ম্যানেজিং ও জনবল না থাকার কারণে উপকার ভোগ করতে পারেনি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আমারসংবাদ/কেএস