Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মুন্সীগঞ্জে স্থানীয়দের রোষানলের স্বীকার কেন্দ্রীয় যুবলীগ নেতা আজমীর শেখ

মুন্সীগঞ্জ প্রতিনিধি 

মার্চ ৫, ২০২১, ১২:৩০ পিএম


মুন্সীগঞ্জে স্থানীয়দের রোষানলের স্বীকার কেন্দ্রীয় যুবলীগ নেতা আজমীর শেখ

মুন্সীগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদের সদস্য মো: আজমীর শেখ মুন্সীগঞ্জ সদরের রামপাল ইউনিয়নের ধলাগাও এলাকার স্থানীয় কিছু অসাধু কুচক্রমহলের রোষানলের স্বীকার হয়েছেন। আজমীর শেখের এই সন্মান ও কৃতিত্ব কোনভাবেই মেনে নিতে পারছে না একটি মহল। তাই তারা উঠেপরে লেগেছে যাতে করে তার সন্মান হানি করতে পারে সেই জন্য তাহার নামে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে। 

আজমীর শেখ একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। সাবেক মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় ছাত্রলীগের সহ সম্পাদক হিসেবে সততা ও নিষ্ঠার সাথে ছাত্র রাজনীতি করেছে। অত:পর বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছে। 

জানা যায়, এলাকার আর্টিজেন রাসেল নিজের আদিপত্য বিস্তারের লক্ষে আজমীর শেখকে উদ্দেশ্য প্রণীতভাবে হ্যায় প্রতিপূর্ণ করার জন্য আর্টিজেন রাসেল তার নিজস্ব পালিত গুন্ডাবাহীনি ও তার ছত্রছায়ায় থাকা মাদক ব্যবসায়ীদের দ্বারা এইসব অপ-প্রচার পরিচালনা করে  তরুণ ও রাজপথের মুজিব আদর্শের লড়াকু সৈনিক- বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদের সদস্য আজমীর শেখকে বিভ্রান্ত করছে। বর্তমান আর্টিজেন রাসেলের কর্মকান্ডের ফলে দলের ভাবমূর্তি ক্ষুর্ণ হচ্ছে এমন অভিযোগ দলীয় নেতা কর্মীদের।

আমারসংবাদ/কেএস