Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

হরিরামপুরে যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট উৎসব অনুষ্ঠিত

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মার্চ ৬, ২০২১, ০৭:১০ এএম


হরিরামপুরে যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট উৎসব অনুষ্ঠিত

'বন্ধুত্ব আর ভালোবাসার সুর, আমাদের আদর্শ স্কুল যাত্রাপুর' স্লোগানে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে ক্রিকেট উৎসব ২০২১ (মওসুম ৩) অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে শুক্রবার (৫ মার্চ) দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ক্রিকেট উৎসব অনুষ্ঠিত হয়।

ক্রিকেট উৎসবে আগত সকলের জন্য ছিল একটি করে মাস্ক। করোনাভাইরাসের কারণে প্রায় এক বছর স্কুল বন্ধ। তাই, ক্রিকেট উৎসব বিদ্যালয়ের শিক্ষক এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়।

বিদ্যালয়ের খেলার মাঠে সকাল ৮টায় ক্রিকেট উৎসবের উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি হাজী মো. ইউসুফ আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য কাজী রফিক ডলার।

খেলায় ১৯৯৩ থেকে ২০২০ ব্যাচের ২৮টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ২০২০ ব্যাচের শিক্ষার্থীদের দল জাগ্রত'২০ কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ২০১৮  ব্যাচের শিক্ষার্থীদের দল অগ্রগতি'১৮।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আইয়ুব আলী।

এসময় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আমজাদ হোসেন খান জীবু, দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক উত্তম কুমার মন্ডল, অ্যাডভোকেট শিশির আলম খান পল্লব, কাজী রাকিব হোসেন, ইঞ্জিনিয়ার নূর আলম, ফরিদুর রহমান ফরিদসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই