Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কক্সবাজারে সিমেন্টবাহী ট্রাক চাপায় বহু হতাহত, ঘটনাস্থলে নিহত ১ (লাইভ)

কক্সবাজার প্রতিনিধি

মার্চ ৬, ২০২১, ০৫:৪০ পিএম


কক্সবাজারে সিমেন্টবাহী ট্রাক চাপায় বহু হতাহত, ঘটনাস্থলে নিহত ১ (লাইভ)

কক্সবাজারের কলাতলী ডলফিন মোড়ে চট্টগ্রাম থেকে আসা সিমেন্টবাহী ট্রাক চাপায় বহু হতাহতের ঘটনা ঘটেছে। এতে একটি সিএনজি ধুমড়ে মুছড়ে গেছে।

শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থল থেকে এখনও একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে ট্রাকের নীচে চাপা পড়া আরও দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলেও জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। 

এদিকে দমকল বাহিনী উদ্ধার তৎপরতা চালাচ্ছে বলে জানা গেছে। এছাড়া উদ্ধার কাজে সহায়তা করছে পুলিশসহ স্থানীয়রা। পাশাপাশি জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, মারুফ আদনানের নেতৃত্বে একটি টিম সেখানে অংশ গ্রহণ করেছে বলেও জানা গেছে।

এদিকে এই ঘটনায় এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি আশেক উল্লাহ রফিক, মেয়র মুজিবুর রহমান, পুলিশ সুপার মো. হাসানুজ্জামানসহ আরও অনেকেই।

স্থানীয় একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ট্রাকটি ব্রেকফেইল করে একটি সিএনজিকে ধাক্কা দেয়। তাতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। একই ঘটনায় আরও ৪ জনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এই প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, অবৈধ পার্কিং, সড়ক আইন না মানার জন্য বারবার এই ধরণের ঘটনা ঘটছে।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=286&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Ftheterritorialnewsbd%2Fvideos%2F262576808864587%2F&show_text=false&width=560" width="560" height="286" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

আমারসংবাদ/জেডআই