Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

‘ওয়েল পার্ক চট্টগ্রামের সুনাম সুখ্যাতিকে সমুন্নত রাখতে কাজ করছে’

চট্টগ্রাম ব্যুরো

মার্চ ৮, ২০২১, ১০:৪০ এএম


‘ওয়েল পার্ক চট্টগ্রামের সুনাম সুখ্যাতিকে সমুন্নত রাখতে কাজ করছে’

চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে অবস্থিত অভিজাত হোটেল ওয়েল পার্ক রেসিডেন্স ৭ মার্চ সগৌরবে দশ বছর পূর্তি দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালন করা হয়েছে। 

বর্ষপূর্তি উপলক্ষে হোটেলের কনফারেন্স হলে আয়োজিত আলোচনা সভা ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু বলেন, একটি সমম্বিত পরিকল্পনা নিয়ে ব্যবসায়িক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। 

বাংলাদেশের অর্থনীতির স্বর্ণদুয়ার চট্টগ্রামকে নিয়ে দেশী বিদেশী বিনিয়োগকারী ও পর্যটকদের আগ্রহ বরাবরই ছিল। কিন্তু আন্তর্জাতিক মান সম্মত খাবার ও রাত্রিযাপনের ক্ষেত্রে নানা অসুবিধা পর্যটকদের কিছুটা হতাশ করত। 

ওয়েল গ্রুপ মূলত দেশের বস্ত্রখাতে বিনিয়োগের মাধ্যমে ব্যবসায় শুরু করলেও দেশের স্পিনিং, টেক্সটাইল ও তৈরী পোশাক শিল্পের উন্নয়নে অসামান্য অবদানের পাশাপাশি আন্তর্জাতিক মান সম্পন্ন বেকারী খাদ্য পণ্য ও আবাসন খাতের উন্নয়নে হাত দেয়। 

তারই ধারাবাহিকতায় ২০১১ সালের ৭মার্চ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ওয়েল পার্ক রেসিডেন্স। 

যাত্রা শুরু থেকেই ওয়েল পার্ক দেশী বিদেশী পর্যটকদের আকর্ষন করতে সমর্থ হয়। ওয়েল পার্ক সুনামের সাথে ব্যবসা পরিচালনার পাশাপাশি চট্টগ্রামের ইতিহাস ঐতিহ্য ও কৃষ্টিকে পর্যটকদের কাছে তুলে ধরতে কাজ করছে। 

ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এম. এ মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন-ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান, নির্বাহী পরিচালক মঞ্জুরুল আহসান চৌধুরী, আলী নওশাদ পারভেজ, রানা মজুমদার, মামুন আল রশীদ, রেজুয়ানুল ইসলাম, বিশ্বনাথ দাশ, আব্দুল মাবুদ, আবু কাইয়ুম, মমতাজ আকতার প্রমুখ।

আমারসংবাদ/এআই