Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

শ্রীপুরে মাধ্যমিক বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি 

মার্চ ৮, ২০২১, ১১:৪০ এএম


শ্রীপুরে মাধ্যমিক বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মাগুরার শ্রীপুর উপজেলার হাট দ্বারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। 

সোমবার (৮ মার্চ) দুপুরে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে এ ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। 

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি মিয়া মাহমুদুল গনি শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত। 

সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী ইমাম হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আসাদুজ্জামান লিখন প্রমূখ। 

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, এক সময় মানুষ দুরদুরান্তে হেটে হেটে গিয়ে স্কুলে লেখাপড়া করতেন। এখন ঘর থেকে বের হলেই পাকা রাস্তা, যাতায়াতের রয়েছে যানবাহন। সরকার উপবৃত্তি দিচ্ছে, বছরের প্রথম দিনে বিনামূল্যে বই দিচ্ছে। বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের জন্য অত্যাধুনিক ভবন বরাদ্দ দিচ্ছে। সম্মিলনী বিদ্যালয়টি একসময় বৃহত্তর যশোর জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় ছিল, শিক্ষার্থীরা বিভিন্ন এলাকা থেকে এসে এই বিদ্যালয়ে লেখাপড়া করে দেশের গুরুত্বপূর্র্ণ পদে দায়িত্ব পালন করছেন এবং করছেন। আগামীতে বিদ্যালয়ের সেই ঐতিহ্য ফিরে আনতে হবে। এক কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে বিদ্যালয়ের এ ভবনের কাজ শুরু হলো। আগামীতে আরো ভবন বরাদ্দ দেওয়া হবে। 

আমারসংবাদ/কেএস