Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ভোটের মাঠ দখলে রাখতে ভোটারদের দুয়ারে নতুন ৩ প্রার্থী

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

মার্চ ৮, ২০২১, ১১:৫৫ এএম


ভোটের মাঠ দখলে রাখতে ভোটারদের দুয়ারে নতুন ৩ প্রার্থী


আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে ভোটারদের মন জয় ও মাঠ দখলে রেখে কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি জনপ্রিয় নতুন তিন চেয়ারম্যান প্রার্থী। 

এই প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত নিয়মিত ভোটের মাঠে কাজ করে যাচ্ছেন। ইউনিয়নের পাড়া মহল্লায় গিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে ভোট ও দুয়া চাচ্ছে। ভোটাদের দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি। দুস্থ ও অসহায়দের বিভিন্ন রকমের সাহায্য সহযোগিতা করে আসছেন। 

প্রতিদিন সন্ধ্যার পর বিভিন্ন বাজারে চায়ের দোকানে বসে চালিয়ে যাচ্ছেন নির্বাচনী আলোচনা। এই তিন মনোনয়ন প্রত্যাশি ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি থেকে আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত। রাজনীতির মাঠে এই তিন প্রার্থীর রয়েছে জনপ্রিয়তা।  

প্রার্থীরা হলেন-গুনবহা ইউনিয়নের বাগুয়ান গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগ নেতা মো. দাউদুজ্জামান দাউদ। যার রয়েছে ইউনিয়নের ভোটারদের মধ্যে ব্যাপক চাহিদা। এই প্রার্থী ভোট যুদ্ধে অনেক এগিয়ে আছে বলে জানান ওই ইউনিয়নের একাধিক ভোটার।

সাতৈর ইউনিয়নের কাদিরদি গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগ নেতা আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি এম এম শাফিউল্লাহ শাফি ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা ও দোয়া চাচ্ছেন। তরুণ এই প্রার্থীর ভোটারদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে বলে জানা গেছে। এই প্রার্থীও ভোটের মাঠ দখলে রেখে কাজ করে যাচ্ছেন। 

অপরদিকে রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের বাসিন্দা ও ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এসএম মহব্বত হোসেন ইউনিয়নের ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট প্রার্থনা করছেন। ভোট প্রার্থনার পাশাপাশি সকলের দোয়াও নিচ্ছেন। ভোটারদের মধ্যে এই প্রার্থী এসএম মহব্বত হোসেনের চাহিদা লক্ষ্য করা গেছে। 

মো. দাউদুজ্জামান দাউদ বলেন, আমি ছাত্র জীবন থেকে মুক্তিযুদ্ধের পক্ষে অসম্প্রাদায়িক রাজনীতি করে আসছি। আসন্ন ইউপি নির্বাচনে গুনবহা ইউনিয়নে আ’লীগ থেকে মনোনয়ন চাচ্ছি। আশা করি দল আমাকে মনোনয়ন দিয়ে মূল্যায়ন করবে। আমি মনোনয়ন পেলে আমার ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটের মাধ্যমে চেয়ারম্যান পদে জয়লাভ করবে বলে আশা করি।

আমারসংবাদ/এআই