Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

দোহারে জাতীয় শিশু ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা 

দোহার (ঢাকা) প্রতিনিধি

মার্চ ৮, ২০২১, ১২:২০ পিএম


দোহারে জাতীয় শিশু ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা 

ঢাকার দোহার উপজেলায় ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস-২০২১ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা করেছে দোহার উপজেলা প্রশাসন।

সোমবার (৮ মার্চ) বেলা ১১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভার সঞ্চালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। সভায় এ দু’টি দিবসের আনুষ্ঠানিকতা কি করে সুন্দর ও সাফল্যম-িত করা যায় সে লক্ষ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

সভায় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দীন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফজলুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি রজ্জব আলী মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, দোহার পৌরভার নির্বাহী প্রকৌশলী মো. মশিউর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সরুজ আলম সুরুজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রকিব হাসান, সমবায় কর্মকর্তা আলাউদ্দিন মিয়া, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ প্রমূখ।

আমারসংবাদ/কেএস