Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

উন্নয়নশীল দেশে উত্তরণে মির্জাপুর থানার আনন্দ উদযাপন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ৮, ২০২১, ০৩:৩৫ পিএম


উন্নয়নশীল দেশে উত্তরণে মির্জাপুর থানার আনন্দ উদযাপন

বাংলাদেশ এলডিসি থকে থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ। 

সারাদেশের মতো থানা পুলিশের আয়োজনে রোববার (৭ মার্চ) বিকেলে থানা মিলনায়তনে আনন্দ উদযাপন করা হয়েছে।

আনন্দ আয়োজনে আলোচনা সভা, কেককাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. রিজাউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা (বিশেষ শাখা) অতিরিক্ত পুলিশ সুপার মনির হোসেন, সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপংকর ঘোষ, থানা পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন পিপিএম, প্রেসক্লাব মির্জাপুর সভাপতি নিরঞ্জন পাল, গোড়াই ইউনিয়ন (পূর্ব) আ.লীগের সভাপতি আশরাফ খান, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, পুলিশ বাহিনীর সদস্য ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বাংলাদেশের স্বাধীনতার গুরুত্বপূর্ণ দলিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর মেমরি অব দ্য ওয়ার্ল্ড রেজিস্টার এ অন্তর্ভূক্তির মাধ্যমে “বিশ্বপ্রামাণ্য ঐতিহ্য” হিসেবে স্বীকৃতি লাভ করায় মির্জাপুর থানা পুলিশের আয়োজনে এই আনন্দ আয়োজন করা হয়েছে বলে জানান আয়োজকরা।

আমারসংবাদ/কেএস