Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বোয়ালখালী পৌরসভা: নৌকার মাঝি হলেন জহুর

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

মার্চ ১৩, ২০২১, ০২:২০ পিএম


বোয়ালখালী পৌরসভা: নৌকার মাঝি হলেন জহুর

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বোয়ালখালী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন জহুরুল ইসলাম জহুর। তিনি পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। পৌরসভা নির্বাচনে এবারই প্রথম নৌকা প্রতীকে মনোনয়ন পেলেন তিনি। 

শনিবার (১৩ মার্চ) রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত দলীয় প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে রাতে এ খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন। এসময় তারা জহুরুল ইসলাম জহুরকে দলীয় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

এ ব্যাপারে মেয়র প্রার্থী জহুরুল ইসলাম জহুর জানান, সব মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমাকে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ও দক্ষিনজেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন সহ আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

আগামী ১১ এপ্রিল নির্বাচনে সবার ভালোবাসায় মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে আমার প্রতি দলের ও দলীয় প্রধানের এ আস্থার প্রতিদান দেব ইনশাআল্লাহ।

আমারসংবাদ/এআই