Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

দেবীগঞ্জে বিয়ে বাড়িতে বরের করুণ মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি

মার্চ ১৪, ২০২১, ১২:৫০ পিএম


দেবীগঞ্জে বিয়ে বাড়িতে বরের করুণ মৃত্যু

পঞ্চগড়ে দেবীগঞ্জে বিয়ে বাড়িতে এক বরের করুণ মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহতের নাম সৌরভ চন্দ্র রায় (২২)। 

শনিবার (১৩ মার্চ) রাতে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের সর্দারপাড়া এলাকার এ ঘটনা ঘটে। নিহত সৌরভ ওই এলাকার ফটেকশ্বর রায়ের ছেলে।

রাত ১২টায় কনের বাড়ির উদ্দেশে রওনা হওয়ার কথা ছিলো। সেই মতো সব প্রস্তুতিও সম্পন্ন হয়। বাড়ি ভরা মেহমান ও আত্মীয় স্বজন। চলছে আনন্দ উল্লাস। কিন্তু মুহূর্তেই সেই আনন্দ উৎসব শোকে পরিণত হয়। বরযাত্রার আগেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান বর সৌরভ চন্দ্র রায় (২২)। 

নিহত সৌরভের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে ঠাকুরগাঁও জেলার শুকানপুকুরী এলাকায় এক মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হওয়ার কথা ছিলো সৌরভের। আয়োজন ছিলো সব ঠিকঠাক। বিয়ে বাড়িতে বসানো জেনারেটরের স্থানটি ছিল অন্ধকার। 

সৌরভ নিজেই ওই স্থানে একটি বাল্ব লাগানোর জন্য বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মাটিতে পড়ে যান। এসময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রহমান বিদ্যুৎস্পৃষ্টে ওই বরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

আমারসংবাদ/এআই