Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

বঙ্গবন্ধুর জম্মদিনে ম্যাফ সুজ স্বেচ্ছায় রক্তদান

নিজস্ব প্রতিনিধি

মার্চ ১৭, ২০২১, ১০:০০ এএম


বঙ্গবন্ধুর জম্মদিনে ম্যাফ সুজ স্বেচ্ছায় রক্তদান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে স্বেচ্ছায় রক্তদান এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করেছিল ম্যাফ সুজ লিমিটেড।

বুধবার (১৭ মার্চ) দিনব্যাপি ম্যাফ সুজের ফ্যাক্টরির প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। এ কর্মসূচি উদ্বোধন করেন ম্যাফ সুজের পরিচালক মো. শাহাদাত উল্লাহ।

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে  ম্যাফ সুজ কর্মকর্তা ও কর্মচারীদের কল্যাণে অত্যন্ত জরুরি মনে করে রক্ত দান কর্মসূচির আয়োজন করি। প্রয়োজনের সময় এক ব্যাগ রক্ত জীবন-মরণের সেতু হয়ে দাঁড়ায়। তাই স্বেচ্ছায় রক্তদানে মানুষকে উৎসাহিত করতে আমাদের এই কর্মসূচি।

শাহাদাত উল্লাহ আরো বলেন ম্যাফ সুজ লিমিটেড একটি পেশাদার, নির্ভরযোগ্য এবং শ্রমবান্ধব ব্যবসায়িক প্রতিষ্ঠান। এখানে শতভাগ রপ্তানিযোগ্য উন্নতমানের স্পোর্টস সু এবং ফ্লিপফ্লপ উৎপাদন করা হয়।

এই কর্মসূচিতে ম্যাফ আরো উপস্থিত ছিলেন, মো.আতাউর রহমান, ডিজিএম-এইচ আর, এডমিন এন্ড কমপ্লায়েন্স, ব্যবস্থাপক-প্রশাসন মো. জাকির হোসেন, ব্যবস্থাপক-কমপ্লায়েন্স প্রনব কুমার মিত্র, মেডিকেল অফিসার ডাঃ সুফিয়ান সিদ্দিকী, সন্ধানী তাসনোভা হাসান, উপদেষ্টা ফারজাউল ইসলাম।

স্বেচ্ছায় রক্তদান এবং বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে ম্যাফ সুজ লিমিটেড এর শ্রমিক, কর্মী এবং কর্মকর্তাগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে জাকজমকপূর্ণ পরিবেশে কর্মসূচি সম্পাদন করা হয়।

এই কর্মসূচিতে সার্বিকভাবে সহযোগীতা করেন সন্ধানী, চট্টগ্রাম মেডিকেল কলেজ ইউনিট।

আমারসংবাদ/কেএস