Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ঝিনাইদহে বসতবাড়িতে আগুন

ঝিনাইদহ প্রতিনধি

মার্চ ২০, ২০২১, ১১:৩৫ এএম


ঝিনাইদহে বসতবাড়িতে আগুন

ঝিনাইদহ হরিনাকুন্ডু উপজেলার দরিবিন্নী গ্রামে সহায় সম্বল আগুনে পুড়ে নিঃস্ব হয়ে পড়েছে দিনমজুর বোরহান উদ্দিন। সে দরিবিন্নী গ্রামের আবু জাফরের ছেলে।

ক্ষতিগ্রস্থ বোরহান উদ্দিন জানান, শুক্রবার রাতে সলেমানের গোয়াল ঘরের মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে ইলেকট্রিক শর্ট সার্কিটের মাধ্যমে মূহুর্তেই ছড়িয়ে পড়ে পুরো বসতবাড়িতে। এসময় আগুন থেকে সে বেঁচে গেলেও পুড়ে যায় ঘরের কাপড়সহ সব আসবাবপত্র। এতে নিঃস্ব হয়ে পড়ছে তার পরিবার। 

বোরহান উদ্দিনের স্ত্রী সারমিন আক্তার বলেন, স্বামী শ্রমের কাজ করে সংসার চালায়, একটি ছাগল কিনেছিলাম তাও পুড়ে মারা গেছে। তাছাড়া সলেমানের একটি গাভী গরু ও প্রায় লক্ষাধিক টাকার তামাক পুড়ে গেছে। 

তিনি আরও বলেন, আমার ঘরে রান্না করে খাওয়ার মতো কোন খাবারও বর্তমানে নাই। আজ আমরা নিঃস্ব কোথায় থাকব কিভাবে সংসার চালাবো কিভাবে কিস্তির ঋণ পরিশোধ করব তা নিয়ে চিন্তিত। আমি সমাজের বিত্তবানদের নিকট সাহায্য চাই, যেন আমাদের একটি ঘর করে দেয়।

 এ বিষয়ে চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, বোরহানউদ্দিনের পরিবারকে পুনর্বাসনের জন্য খাদ্য সহায়তাসহ আপাতত ঘর নির্মাণের জন্য ৬ বান্ডিল টিন দেয়া হবে।

আমারসংবাদ/এআই