Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিবের শ্রদ্ধা

মার্চ ২১, ২০২১, ১১:১৫ এএম


টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মাহফুজা আখতার।

রোববার (২১ মার্চ) দুপুরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও ৭৫ সালে ১৫ আগষ্ট তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. মোঃ আবুল হোসেন, উপ সচিব জাহান আরা, একান্ত সচিব এসএম মোঃ কিবরিয়া, বিভাগীয় পরিচালক মিনা মাসুদ উজ্জামান, উপ-পরিচালক তাপস ফলিয়া, সহকারী পরিচালক আরিফ হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মানব রঞ্জন বাছাড়, শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের সহ-পরিচালক হারুনুর রশিদ সহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি টুঙ্গিপাড়াস্থ শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে জেলা সমাজসেবা কার্যালয় গোপালগঞ্জ এর আয়োজনে বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক মিনা মাসুদ উজ্জামানের সভাপতিত্বে সমাজসেবা অধিদফতরাধীন গোপালগঞ্জ জেলায় কর্মরত কর্মকর্তাগণের সাথে সার্বিক কার্যক্রম সম্পর্কে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

আমারসংবাদ/কেএস