Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

গোলাপগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

মার্চ ২২, ২০২১, ০৭:২৫ এএম


গোলাপগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

সিলেটের গোলাপগঞ্জে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাতে এহতেশামুল হক শাহিন (৪২) নামের এক যুবলীগ নেতা খুন হয়েছেন। 

রোববার দিবাগত (২১ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের সড়কে দুর্বৃত্তরা তাকে খুন করে পালিয়ে যায়।

শাহিন লরিপুর গ্রামের মরহুম আব্দুল হকের ছেলে এবং হেমিগঞ্জ বাজারের ‌'হাসিবা ট্রেডার্স' নামক ব্যবসা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী। 

তিনি উপজেলা স্বেচ্ছাসেবকলীগ'র সাবেক প্রচার সম্পাদক ছিলেন। তিনি দুই শিশু পুত্র সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন রোববার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। তিনি স্থানীয় একজন সিএনজি চালককে ফোনে জানান তিনি ঢাকা থেকে ফিরছেন, তাকে যেন সিলেট থেকে নিয়ে আসে। 

সিলেট নেমে তিনি সিএনজি যোগে বাড়ি পথে যাত্রা করেন। রোববার দিবাগত রাত ১টারদিকে  গ্রামের রাস্তায় প্রবেশের পর গ্রামের নার্সারি সংলগ্ন স্থানে রাস্তায় কলাগাছ ফেলে শরীরে ছাঁই মাখা অবস্থায় ৪ জন দুর্বৃত্ত গাড়ির গতিরোধ করে।

পরে দুর্বৃত্তরা ড্রাইভারকে বেঁধে ফেলে। এসময় শাহিনের সাথে দুর্বৃত্তদের ধস্তাধস্তির একপর্যায়ে তারা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে ড্রাইভার মুক্ত হয়ে শাহিনকে আহত অবস্থায় বাড়ি নিয়ে যায়। বাড়ির লোকজন তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করার জন্য দুইজনে আটক করা হয়েছে বলে জানা গেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী জানান, জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানার নেয়া হয়েছে। লাশ এখনো মর্গে রয়েছে। খুনিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

আমারসংবাদ/এআই