Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

কালীগঞ্জে ভাইয়ের কুড়ালের আঘাতে জীবন গেলো ভাইয়ের

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

মার্চ ২৪, ২০২১, ০৫:৪৫ এএম


কালীগঞ্জে ভাইয়ের কুড়ালের আঘাতে জীবন গেলো ভাইয়ের

লালমনিরহাটের কালীগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের কুড়ালের আঘাতে আক্কাস আলী (৪২) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। 

মঙ্গলবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহুলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আক্কাস আলী উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহুলী গ্রামের মৃত আব্দুল সালামের ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ছোট ভাই আক্কাস আলীর (৪২) সাথে জমিজমা বিষয়ে বিরোধ চলছিল বড় ভাই সোলেমান মিয়ার। 

মঙ্গলবার দুপুরে জমি নিয়ে কথাকাটি হলে উত্তেজিত হয়ে  ধাক্কাধাক্কি সৃষ্টি হয়। স্থানীয়রা তাদের ধাক্কাধাক্কি থেকে সরিয়ে দেয়। 

পরে আবারও সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দুই ভাইয়ের মধ্যে কথাকাটি শুরু হলে এক পর্যায়ে উত্তেজিত হয়ে কুড়াল দিয়ে আক্কাস আলীর মাথায় আঘাত করে বড় ভাই সোলেমান মিয়া। মাথায় আঘাতের কারণে আক্কাস আলী গুরুতর আহত হয়। 

আহত অবস্থায় স্থানীয়রা কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়। 

পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে নিয়ে যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক রাত ৯টার দিকে তার মৃত ঘোষণা করে। এ ঘটনায় মৃত আক্কাস আলীর ছেলে ও এক প্রতিবেশী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ  (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা প্রস্তুতি চলছে।

আমারসংবাদ/এআই