Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কালীগঞ্জে ভাইয়ের হাতে প্রাণ গেল ভাইয়ের

শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট

মার্চ ২৪, ২০২১, ১২:০৫ পিএম


কালীগঞ্জে ভাইয়ের হাতে প্রাণ গেল ভাইয়ের

লালমনিরহাটের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে ছোট ভাই আক্কাস আলী (৪২) কে জীবন দিতে হলো। 

মঙ্গলবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আক্কাস আলী মারা যায়। সন্ধ্যায় উপজেলা চলবলা ইউনিয়নের দুহুলী গ্রামে এ ঘটনা ঘটে। 

ঘটনায় জানা যায়, সোলেমান মিয়া ও নিহত আক্কাস আলী কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের দুহুলী গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে। 

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আক্কাস আলীর সাথে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল বড় ভাই সোলেমান মিয়ার সাথে। মঙ্গলবার দুপুরে জমি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে একে অপরে উত্তেজিত হয়ে উঠলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি তাদেরকে শান্ত করে দেন। আবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আবারও তাদের মধ্যে কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে উত্তেজিত হয়ে বড় ভাই সোলেমান তার হাতে থাকা কুড়াল দিয়ে ছোট ভাই আক্কাস আলীর মাথায় আঘাত করেন। মাথায় বড় ধরনের আঘাতের কারণে গুরুতর আহত হন আক্কাস আলী। লোকজন আক্কাস আলীকে চিকিৎসার জন্য প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাহাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। 

সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার রাত ৯টায় আক্কাস আলীর মৃত্যু হয়। এ ঘটনায় মৃত আক্কাস আলীর ছেলে সহ এক প্রতিবেশী গুরুতর আহত হন। তারা বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। 

আমারসংবাদ/কেএস