Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গয়েশপুর ইউনিয়ন নির্বাচন: নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ আলী মন্ডল

মাগুরা প্রতিনিধি

মার্চ ২৫, ২০২১, ০৬:১০ এএম


গয়েশপুর ইউনিয়ন নির্বাচন: নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ আলী মন্ডল

মাগুরা ১ নং গয়েশপুর ইউনিয়ন থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ইউসুফ আলী মন্ডল। তিনি দীর্ঘদিন গয়েশপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ছাবিনগর গ্রামের মৃত্যু আইনুদ্দিন মন্ডলের ছেলে। 

মাগুরা ১ আসনের মরহুম প্রফেসর ডাক্তার এম এস সিরাজুল আকবর এমপির রাজনৈতিক সহযোদ্ধা ছিলেন তিনি। ২০১১ সালে প্রথম গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে পদপ্রার্থী হয়ে নির্বাচন করেন এবং প্রতিপক্ষের কাছে রাজনৈতিক শিকার হয়ে ১৩৭ ভোটে পরাজিত হন, তাতেই থেমে যায়নি তার রাজনৈতিক জীবন। 

১৯৯৬ সালের রাজপথের লড়াকু সৈনিক হিসেবে গণ্য ছিলেন। ১ নং গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন তিনি। তৃণমূল পর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগের ত্যাগী এই নেতা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নৌকার মনোনয়ন নিয়ে গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচনে লড়তে চান। 

উন্নয়নের জয়ধ্বনী বজায় রাখতে প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন উপহার চান। এবং সেই সঙ্গে তিনি ১নং গয়েশপুর  ইউনিয়ন পরিষদের সকলের সহায়তা কামনা করেন। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে 'গ্রাম হবে শহর' স্বপ্নপূরণে কাজ করতে চান ত্যাগী এই গয়েশপুর ইউনিয়ন নেতা। 

এ লক্ষে তিনি গয়েশপুর ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামেগঞ্জে চষে বেড়াচ্ছেন ও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ পালনে ব্যাস্ত এই সাবেক ইউনিয়ন নেতা। 

এছাড়া শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসেবে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।  

চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী মন্ডল আমার সংবাদকে জানান, মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি কাজ করতে চাই। 

এছাড়া সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে বাংলাদেশের মমতাময়ী মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া ও সহযোগীতা কামনা করছি।

তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় ১ নং গয়েশপুর  ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান। 

আমারসংবাদ/এআই