Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বাড়িঘরে হামলা ভাঙচুর, নিরাপত্তাহীনতায় হেলালের পরিবার

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি  

মার্চ ২৫, ২০২১, ১০:১৫ এএম


বাড়িঘরে হামলা ভাঙচুর, নিরাপত্তাহীনতায় হেলালের পরিবার

জামালপুরের মেলান্দহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভাঙচুর করা হয়েছে ১টি বসতবাড়ি। 

বুধবার (২৪ মার্চ) রাতে আদ্রা ইউনিয়নের পশ্চিম আদ্রা গ্রামে হামলা ও ভাঙচুরের ঘটনাগুলো ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বেলাল ও হেলাল সহোদর ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। শালিশী বৈঠকের জমি মাধ্যমে সংক্রান্ত বিষয় মীমাংসা করে দেয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বড় ভাই বেলাল সেটা না মেনে ছোট ভাই হেলালের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট করে।

ভূক্তভোগী হেলাল (৪৫) জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার বড় ভাই বেলাল (৫০) ও ভাতিজা হাবিবুল্লাহ (১৮) গং সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বাড়িঘর ভাঙচুর ও শ্লীলতাহানীর ঘটনা ঘটায়। এক পর্যায়ে ঘরের আলমিরী ভেঙে গহনা ও নগদ টাকা লুট করে।

অভিযুক্ত বেলাল (৫০) বলেন, আমি তাদের বাড়ি-ঘরে হামলা বা ভাঙচুর করি নাই। নিজেরাই ভাঙচুর করে আমার ও আমার ছেলের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।

এ বিষয়ে আদ্রা ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল করিম ফরহাদ এ বিষয়ে বলেন, ঘটনাটি ঘটেছে সেটা আমি শুনেছি, এ বিষয়ে মীমাংসা করার জন্য তাদের দুই পক্ষকেই ডাকা হয়েছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম এম ময়নুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ হয়নি। অভিযোগ করলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/কেএস