Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

জয়পুরহাটে স্কুলছাত্রী অপহরণ, যুবক গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি

মার্চ ২৫, ২০২১, ১২:২০ পিএম


জয়পুরহাটে স্কুলছাত্রী অপহরণ, যুবক গ্রেপ্তার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ রাজ্জাক সরকার (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার ও স্কুলছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়। 

বুধবার (২৪ মার্চ) তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক- রাজশাহী জেলার মেহেরপুর উপজেলার বেড়াবাড়ি (সাধুরপাড়া) এলাকার সুখবুল সরকারের ছেলে।

থানায় এজাহার সূত্রে জানা গেছে, ওই যুবক উপজেলার মাঝিনা গ্রামের জৈনক এক ব্যাক্তির বাড়িতে দিনমজুরের কাজ করে। সেই সুবাদে ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত। এতে ওই স্কুলছাত্রী অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে ২১ মার্চ বিকালে ওই স্কুলছাত্রী উপজেলার মাঝিনা গ্রামের রাস্তা পাশে ব্রিজের উপর ঘুরতে গেলে বখাটে রাজ্জাক তাকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে জোরপুর্বক অপহরণ করে জেলা শহরের দিকে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে মেয়েকে কোথাও না পেয়ে থানায় মামলা করেন মেয়েটির পরিবার। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস