Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শেরপুর প্রতিনিধি

মার্চ ২৬, ২০২১, ০৯:০০ এএম


শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শেরপুরে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উদযাপিত হয়েছে।

 শুক্রবার (২৬ই মার্চ) এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সদর থানা প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনি করা হয়।

পরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক আনার কলি মাহবুব ও পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী।

পরে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরুসহ চেম্বার অব কমার্স, জেলা আইনজীবী সমিতি, প্রেসক্লাব, শ্যামলবাংলা২৪ডটকম ও সাপ্তাহিক দশকাহনীয়া পরিবার, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক-সামাজিক সংগঠন শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সাড়ে ৮টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন ও স্বল্প পরিসরে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। ওইসময় বেলুন উড়িয়ে ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব ও পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী। 

পরে জেলা শিল্পকলা একাডেমিতে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আমারসংবাদ/এএসএম