Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বাঘায় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন 

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

মার্চ ২৬, ২০২১, ০৯:২৫ এএম


বাঘায় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন 

রাজশাহীর বাঘায় সুবর্ণ জয়ন্তীর প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

শুক্রবার (২৬ই মার্চ) সকাল ৮টার দিকে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণিল আলোক সজ্জার মধ্য দিয়ে উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু জাতীয় পতাকা উত্তোলন করেন এবং বাঘা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন কর্তৃক স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা। বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু বঙ্গবন্ধু, দেশের ইতিহাস ও দেশের উন্নয়নের ধারা অব্যাহতর কথা বলেন। 

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। রচনা ও বিতর্ক প্রতিযোগীতা ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, ভাইস চেয়ারম্যান, প্যানেল মেয়র শাহীনুর রহমান পিন্টু, ইউপি চেয়ারম্যান, মহিলা আ.লীগ নেত্রীবৃন্দ। বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী বৃন্দ, অধ্যক্ষ নছিম, মাসুদ রানা তিলু, উপাধ্যক্ষ ওয়াহেদ সাদিক কবির, সিরাজুল ইসলাম মুন্টু, বাঘা প্রেস ক্লাব সাংবাদিকবৃন্দ ও অন্যান্য নেতা-নেত্রীবৃন্দ প্রমুখ। 

আমারসংবাদ/এএসএম