Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সুজানগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সুজানগর (পাবনা) প্রতিনিধি

মার্চ ২৬, ২০২১, ১০:৩৫ এএম


সুজানগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সারা দেশের মত পাবনা জেলার সুজানগর উপজেলাতেও যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত  হয়েছে।  

শুক্রবার (২৬ই মার্চ) প্রত্যূষে একত্রিবার তোপধ্বনির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা হয়। এ উপলক্ষে সকাল সাড়ে ৭টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ হয়।

শেষে সকাল ৮টায় সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ এবং মুক্তিযুদ্ধে শাহাদত বরণকারী শহীদদের কবরস্থানে তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

জাতীয় পতাকা উত্তোলন পরে সীমিত পরিসরে কুচকাওয়াজ এবং সকাল ১০টায় উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা -২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, থানা অফিসার ইনচার্জ বদরুদ্দোজা, উপজলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাঈদ। বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তব্য রাখেন, আব্দুর রাজ্জাক, মতিউর রহমান, আব্দুল মজিদ সর্দার ও, আলহাজ্ব আব্দুল হাই প্রমুখ।

আমারসংবাদ/এএসএম