Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

লক্ষ্মীপুরে বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের সংবর্ধনা 

লক্ষ্মীপুর প্রতিনিধি

মার্চ ২৬, ২০২১, ০৩:১৫ পিএম


লক্ষ্মীপুরে বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের সংবর্ধনা 

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরের উত্তরজয়পুর ইউপির পালপাড়া ডি.এম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

শুক্রবার (২৬ মার্চ) সকালে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিদ্যালয় প্রাঙ্গণে প্রাক্তন ছাত্র-ছাত্রী মিলন-মেলা ফোরামের উদ্যোগে স্থানীয় একজন শহীদ বীর-মুক্তিযোদ্ধা, ১০জন মরণোত্তর বীরমুক্তিযোদ্ধা, ৬জন বীরমুক্তিযোদ্ধা ও ১০জন অবসরপ্রাপ্ত শিক্ষক এবং ৯জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা দেওয়া হয়। 

ছাত্র-ছাত্রী মিলনমেলা ফোরামের সভাপতি এমকেএম ফখরুল ইসলাম পেয়ারুর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. আবুল কাশেম চৌধুরী, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যা, জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ, উত্তরজয়পুর ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী তোফাজ্জল হোসেন, সাবেক প্রধান শিক্ষক কামাল উদ্দিন, প্রাক্তণ শিক্ষার্থী ফাহিম হোসাইন নিঝুম, আবু বকর ছিদ্দিক, হাসিব বিন ফয়সালসহ সাবেক অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।
 
অনুষ্ঠানের সঞ্চালনা করেন, সাবেক শিক্ষার্থী মহিউদ্দিন সোহেল এবং আবদুস সালাম মাসুদ।

আমারসংবাদ/এএসএম