Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

নেত্রকোনা সীমান্তে ভারতীয় বিভিন্ন প্রসাধনী সহ মদ জব্দ

নেত্রকোনা প্রতিনিধি

মার্চ ২৮, ২০২১, ০৮:৪৫ এএম


নেত্রকোনা সীমান্তে ভারতীয় বিভিন্ন প্রসাধনী সহ মদ জব্দ

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযানে ২ হাজার ৪৬০ পিস ভারতী প্রসাধনী সহ ১৭৫ বোতল মদ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

আটককৃত মাদকদ্রব্য ও চোরাচালানী মালামালের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৯৯ হাজার ৫০০ টাকা হবে বলে প্রাথমিকভাবে ধারণা করছে বিজিবি।

রোববার (২৮ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) উপ-অধিনায়ক মেজর নূরুদ্দীন মাকসুদ। 

প্রেস বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, দুর্গাপুর উপজেলার সীমান্তে ভবানীপুর বর্ডার অবজারবেশন পোষ্ট (বিওপি) এর একটি দল ১১৫৪/৬-এস নম্বর সীমান্ত পিলারের আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভবানীপুর নামক স্থান হতে ১০৭ বোতল ভারতীয় মদ জব্দ করে। 

এছাড়াও একই উপজেলার সীমান্তে নলুয়াপাড়া বিওপি’র আরেকটি দল ১১৬০/৭-এস নম্বর পিলারের প্রায় পাঁচশত গজ দেশের অভ্যন্তরে গোপালপুর এলাকা হতে ৬৮ বোতল ভারতীয় মদ জব্দ করেছে।

অন্যদিকে, একই উপজেলার বারমারী বিওপি’র একটি টহল দল সীমান্ত পিলার নং ১১৬২/৮-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কোনাফান্দা নামক স্থান থেকে ২ হাজার ৪৬০ পিস ভারতীয় কাবেরী মেহেদী জব্দ করেছে বিজিবি।

গত শনিবার দিনগত রাত সাড়ে ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত তিনটি পৃথক অভিযানে মাদকসহ ভারতীয় প্রসাধনী পণ্য জব্দ এবং পৃথক পৃথক অভিযানে কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি বলে জানা গেছে বিজিবি’র প্রেস বিজ্ঞপ্তি থেকে।

আমারসংবাদ/এআই