Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে কলেজছাত্রের আত্মহত্যা

মার্চ ৩০, ২০২১, ১১:৫৫ এএম


মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে কলেজছাত্রের আত্মহত্যা

মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কলেজছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার (৩০ মার্চ) ভোর রাতে উপজেলার পাচকাহনিয়া মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত লাদেন টুঙ্গিপাড়ার বাঁশবাড়িয়া ড. এমদাদুল হক মেমোরিয়াল ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের ছাত্র।

জানা যায়, উপজেলার পাঁচকাহনিয়া মধ্য পাড়া গ্রামের সাবেক পৌর কাউন্সিলর মোঃ গাউচ শেখের পুত্র মোঃ ওবায়দুল শেখ লাদেন (১৮) বেশ কয়েকদিন ধরে মোবাইল ফোন কিনে দেবার বায়না ধরে। গত পরশুদিন তার বাবা তাকে ১০ হাজার টাকা দিলেও তার দাবি নতুন ফোন কিনতে ২৭ হাজার টাকা। কিছুদিন পরে কিনে দেব এমন প্রতিশ্রুতিতে আশ্বস্ত না হয়ে আজ ৩০ মার্চ ভোর ৪ টার দিকে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। ফজরের নামাজ পড়তে তার বাবা ছেলের ঝুলন্ত দেহ দেখতে পান। প্রতিবেশীদের সহযোগিতায় তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোঃ গাউস শেখ বলেন, লাদেন আমার মেজো ছেলে, ছোটবেলা থেকে একটু বেশি অভিমান। আমি মোবাইল ফোন কিনে দিতে চেয়েছিলাম। ১০ হাজার টাকা দিলাম আর বাকি টাকা পরে দিতে চেয়েছি। এর ভেতরে এসে এমন ঘটনা ঘটলো।

টুঙ্গিপাড়া থানা অফিসার ইনচার্জ এএফএম নাসিম বলেন, আমরা প্রাথমিক অনুসন্ধানে মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। যার অপমৃত্যু মামলা নাম্বার ০৫/২০২১ তারিখ ৩০-০৩-২০২১। 

অন্যদিকে আজ বেলা ২ টার দিকে ওবায়দুল শেখ লাদেনের মরদেহ তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।  

আমারসংবাদ/কেএস