Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ক্যান্সারে আক্রান্ত ছেলেকে বাঁচাতে মায়ের আকুতি

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

এপ্রিল ১, ২০২১, ০১:৩৫ পিএম


ক্যান্সারে আক্রান্ত ছেলেকে বাঁচাতে মায়ের আকুতি

মাত্র দেড় বছর বয়সের ছোট্ট শিশু মো. সামির। যে বয়সে হাসিখুশি আর খেলাধুলা করে সবাইকে আনন্দ দেয়ার কথা সে বয়সে যুদ্ধ করছে প্রাণঘাতি ক্যান্সারের সাথে। প্রাণচঞ্চল ফুটফুটে এই শিশু দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে দাঁড়িয়ে আছে জীবন সায়াহ্নে। সামিরের চিকিৎসা খরচ চালাতে গিয়ে সর্বস্বান্ত দরিদ্র রিক্সাচালক বাবা মো. নাছির উদ্দিন। চিকিৎসকরা জানিয়েছেন, সামিরের ক্যান্সার যে স্টেজে আছে তা নিরাময় যোগ্য।

সে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের দোয়াটি বড় বাড়ির শাহিনুর আক্তারের ছেলে। অর্থের অভাবে দরিদ্র পরিবারের শিশু সামিরের চিকিৎসা এখন বন্ধ রয়েছে। তার বাবা নাছির উদ্দিন রিক্সা চালিয়ে যা আয় করেন তা দিয়ে কোন রকম চলেু তাদের সংসার। তার চিকিৎসা করাতে প্রায় ৯ লক্ষ টাকা লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। দরিদ্র এই বাবার পক্ষে চিকিৎসার এত ব্যয়বহন করা একেবারে অসম্ভব।

কান্না জড়িত কন্ঠে শিশুটির মা শাহিনুর আক্তার জানান, রিক্সা চালিয়ে তার বাবা কোনও রকম সংসার চালায়। কিন্তু হঠাৎ করে আমার ছেলেটার ব্লাড ক্যান্সার ধরা পড়ায় তার চিকিৎসা চালাতে হিমশিম খাচ্ছি। বাচ্চার কষ্ট আমার আর সহ্য হচ্ছে না। শিশুটির চিকিৎসার খরচ জোগাতে সমাজের হৃদয়বান ও বিত্তশালী মানুষের সহায়তা চেয়েছেন তিনি।

শিশুটিকে সাহায্য পাঠানোর ঠিকানা:
শাহিনুর আক্তার
স্বামী: মো. নাছির উদ্দিন
গ্রাম: দোয়াটি বড় বাড়ি
পো: পালাখাল, কচুয়া, চাঁদপুর।
পার্সোনাল বিকাশ: ০১৭৪৪৮১৯৯৯৪ নম্বরে।

আমারসংবাদ/কেএস