Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সাদুল্লাপুরে পুরুষাঙ্গ বিহীন সন্তান জন্ম 

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

এপ্রিল ২, ২০২১, ০২:৫০ পিএম


সাদুল্লাপুরে পুরুষাঙ্গ বিহীন সন্তান জন্ম 

গাইবান্ধার সাদুল্যাপুরের খোদাবক্স মধ্যপাড়া গ্রামে জন্ম গ্রহণ করেছে পুরুষাঙ্গ বিহীন একটি সন্তান। গত ২৭শে ফেব্রুয়ারি খোদাবক্স মধ্যপাড়া গ্রামের নুর আলমের স্ত্রী সাইবেনী বেগম জন্ম দিয়েছে ফুটফুটে এই ছেলে সন্তানটি। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস শরীরের অঙ্গ প্রত্যঙ্গ সবই আছে নেই শুধু পুরুষাঙ্গ। পুরুষাঙ্গ বিহীন ছেলে জন্ম দিয়ে অশান্তির চিতায় জ্বলছে গোটা পরিবার। 

চিকিৎসক বলছেন, জিসানের অপারেশন করলে হয়তো বা পুরুষাঙ্গ ফিরে আসতে পারে, দরকার মোটা অংকের টাকা। হত দরিদ্র পিতা কোথায় পাবে এত টাকা? মাথা গোঁজার ঠাঁই বলতে আছে ৬ শতাংশ জমি সেখানেই টিনের বেড়া দিয়ে স্ত্রী সন্তান নিয়ে পরের দোকানে কর্মচারীর কাজ করে অতি কষ্টে দিন চলে তার, তার ঘরেই আবার জন্ম নিয়েছে পুরুষাঙ্গ বিহীন সন্তান। 

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যপক নব-জাতক ও শিশু কিশোর সার্জারী বিশেষজ্ঞ ডা: মো: ময়নুল হক মানিক বলেছেন, জিসানকে ৩ বার অপারেশন করতে হবে। ব্যয় হবে অনুমানিক ২ লাখ টাকা, জিসানের মলত্যাগের দ্বার থাকলেও প্রসাবের দ্বার নেই, নাভীর পাশ দিয়ে সব সময় চুয়ে চুয়ে প্রসাবের মতো পানি আসে, মানুষ মানুষের জন্য আসুন আমরা সবাই জিসানের চিকিৎসার জন্য সহায়তার হাত বাড়াই। তার পিতার মোবাইল নং ০১৭৬৫৯০৫৩৩৬।

আমারসংবাদ/কেএস