Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আমতলীতে সড়ক দুর্ঘটনায় টমটম চালক নিহত

আমতলী (বরগুনা) প্রতিনিধি 

এপ্রিল ৪, ২০২১, ১২:২০ পিএম


আমতলীতে সড়ক দুর্ঘটনায় টমটম চালক নিহত

বরগুনার আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামীণ সড়কের মামুন হাওলাদারের বাড়ির সামনে চেরাই গাছ বোঝাই টমটম উল্টে খাদে পরে চালক মোঃ বাদল হাওলাদার (৩২) নিহত হয়েছে। ঘটনা ঘটেছে রোববার (৪ এপ্রিল) দুপুরে। 

জানা গেছে, উপজেলার নাচনাপাড়া গ্রামের বাবুল হাওলাদারের ছেলে বাদল হাওলাদার আমতলীর একটি স্বমিল থেকে চেরাই কাঠ বোঝাই করে ছোট নাচনাপাড়া গ্রামে মামুন হাওলাদার বাড়িতে যাচ্ছিল। নাচনাপাড়া গ্রামীণ সড়কের ওই বাড়ির দরজা দিয়ে ভিতরে প্রবেশ কালে টমটম উল্টে খাদে পড়ে যায়। এতে টমটমের চেরাই কাঠে চালক বাদল চাপা পড়ে। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম তানজিরুল ইসলাম তাকে মৃত্যু ঘোষণা করেন। 

এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ নিহত বাদলের মরদেহ পরিবারের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করেছেন। এদিকে অপর একটি সড়ক দুর্ঘটনায় তাওহিদ (৬), মাইসুরা (৩৫), লিলি রায় (৩৫), আরমান (৮) ও মহিন উদ্দিন (১৪) আহত হয়েছে।

নিহত বাদলের ভাই মজনু মোল্লা ও কামাল গাজী বলেন, কাঠ বোঝাই টমটম উল্টে খাদে পড়ে বাদল মারা গেছেন।
 
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, পরিবারের দাবির প্রেক্ষিতে নিহত বাদলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আমারসংবাদ/কেএস